• বৃহস্পতিবার ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    কলকাতার সিরিয়ালেই সম্ভব, অভিজ্ঞতা ছাড়াই প্লেন চালাল তিতলি!

    অনলাইন ডেস্ক | ১৫ নভেম্বর ২০২০ | ৫:৩৭ অপরাহ্ণ

    কলকাতার সিরিয়ালেই সম্ভব, অভিজ্ঞতা ছাড়াই প্লেন চালাল তিতলি!

    ভারতীয় বাংলা সিরিয়াল নিয়ে ফের হাস্যরস ও সমালোচনা সোশ্যাল মিডিয়ায়। কলকাতার স্টার জলসার একটি সিরিয়ালের এপিসোড নিয়ে আলোচনায় না থাকা ‘তিতলি’কে নিয়ে চলছে এই রসিকতা। এর মধ্যদিয়ে টিআরপি তালিকায় এতদিন সেভাবে সাড়া না ফেললেও আপাতত টলিপাড়ার ‘টক অফ দ্য টাউন’ তিতলি।

    সম্প্রতি ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গেছে, এপিসোডে দেখা যায় হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন পাইলট। বিমান আকাশ থেকে পড়ে যাচ্ছে। আর সেই মুহূর্তে অভিজ্ঞতা ছাড়াই বিমান কানে না না শোনা নায়িকা ককপিটে গিয়েও বসে বিমানের নিয়ন্ত্রণ নিয়ে নিলেন। চালালেন, রক্ষা করলেন। অবিশ্বাস্য এই দৃশ্য নিয়ে ইন্টারনেট দুনিয়ায় চলছে হাস্যরস। স্টার জলসার ধারাবাহিকের সেই প্রমো ঘিরেই এখন উত্তাল সোশ্যাল মিডিয়া।

    সপ্তাহের প্রোমো প্রকাশ হবার পর থেকেই টিম ‘তিতলি’র এই কাণ্ড নিয়ে চলছে মিশ্রপ্রতিক্রিয়া। সেখানে দেখা যায়, আচমকাই বুকে ব্যথা নিয়ে (খুব সম্ভবত হার্ট অ্যাটাক) চালকের সিট ছেড়ে উঠে পড়লেন পাইলট। সহকারী পাইলট অনেকখানি নীরব দর্শকের ভূমিকায়, ককপিটে তখন সানিকে সঙ্গে নিয়েই ঢুকে পড়ল তিতলি। তারপর দ্রুত একের পর এক বাটন টিপে ককপিটের দায়িত্বে সে! তাও বিনা প্রশিক্ষণে।
    ছোটবেলার পাইলট হওয়ার স্বপ্ন যখন ভেঙে চুরমার হয়ে গেছে তিতলির সেই সময়ই স্বামীকে নিয়ে জীবনে প্রথমবার, হ্যাঁ, প্রথমবার প্লেনে চড়েছে সে। তবে সানির আশ্বাস,’হেরে যেও না। ঠিক সুযোগ পাবে নিজেকে প্রমাণ করার’। আর বরের মুখের কথা ফলে যেতে বেশি সময় লাগল না।

    আরিয়ান ভৌমিক ও মধুপ্রিয়া চৌধুরী অভিনীত এই ধারাবাহিকের প্রোমো দেখে কার্যত মাথায় হাত দর্শকদের। বাংলাদেশি দর্শকরা বলছেন এমন অদ্ভূত ঘটনা আসলে স্টার জলসা কিংবা কলকাতার সিরিয়াল গুলোতেই সম্ভব। উল্লেখ্য, এর আগেও বহুবার ভারতীয় সিরিয়ালের অবিশ্বাস্য ঘটনা নিয়ে সমালোচনা দেখা গেছে ফেসবুকে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৫:৩৭ অপরাহ্ণ | রবিবার, ১৫ নভেম্বর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2022 shikkhasangbad24.com all right reserved