• সোমবার ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    এবার ফরিদপুরে নিরাপত্তাহীনতায় মুক্তিযোদ্ধা পরিবার

    অনলাইন ডেস্ক | ১৮ জুলাই ২০২০ | ৭:১৭ অপরাহ্ণ

    এবার ফরিদপুরে নিরাপত্তাহীনতায় মুক্তিযোদ্ধা পরিবার

    প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তার দুই ছেলে ও নগরকান্দা, সালথা আওয়ামী লীগের নেতাকর্মীদের জীবনের নিরাপত্তা ও বাঁচার আকুতি জানিয়ে সংবাদ সম্মেলন করেছে তালমা ইউনিয়নের আওয়ামী লীগের চেয়ারম্যান মোসা. দেলোয়ারা বেগম।

    আজ শনিবার (১৮ জুলাই) সকাল ১১টায় ফরিদপুর শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

    এ সময় তালমা ইউনিয়নের আওয়ামী লীগের চেয়ারম্যান দেলোয়ারা বেগমের পক্ষে তার ছেলে বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপকমিটির সদস্য অ্যাড. মো. জামাল হোসেন মিয়া লিখিত বক্তব্য পাঠ করেন।

    লিখিত বক্তব্য বলা হয়, নগরকান্দা ও সালথা উপজেলার ত্যাগী ও পরীক্ষিত আওয়ামী লীগ পরিবার হিসেবে আমরা কাজ করে চলছি সব সময়। এই জন্য দলের দুর্দিনে বিভিন্ন ধরনের হামলা ও মামলার শিকার হয়েছি।

    আমার প্রয়াত স্বামী একজন মুক্তিযোদ্ধা ও তালমা ইউনিয়নে দীর্ঘদিন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছে। সেই ধারায় আমার দুই ছেলে জামাল হোসেন ও কামাল হোসেন নগরকান্দা ও সালথায় আওয়ামী লীগের নেতৃত্ব দিয়ে আসছে সব সময়। তাদের জনপ্রিয়তা দেখে ঈর্ষান্বিত হয়ে শাহদাব আকবর চৌধুরী লাবু ও বিএনপি ও জামাতের থেকে আসা অনুপ্রবেশকারীদের সাথে নিয়ে হামলা ও মামলা দিয়ে হয়রানি করছে আমাদের মুক্তিযোদ্ধা পরিবারেরকে।

    আমার দুই ছেলের সাথে থাকা দুর্দিনের পরীক্ষিত আওয়ামী লীগের কর্মীদের বাড়ি-ঘর ছাড়া করে রাখা হয়েছে। প্রধানমন্ত্রী আমাদের এখন জীবনের নিরাপত্তা দিয়ে বাঁচানোর মালিক একমাত্র আপনি। লিখিত বক্তব্য একই সাথে তিনি ফরিদপুরের দক্ষ পুলিশ সুপার ও জেলা প্রশাসকের কাছেও এ বিষয়ে হস্তক্ষেপ কামনা করেন।

    সংবাদ সম্মেলনে জেলা পরিষদের সদস্য কামাল হোসেন মিয়া, তালমা আওয়ামী লীগের সভাপতি তৈয়বুর রহমান, সাধারণ সম্পাদক সিরাজ খলিফা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউনুছ শেখ, সাব্বির সরদার ছাড়াও নগরকান্দা ও সালথার বিপুল সংখ্যক নেতাকর্মী, ফরিদপুরের প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়া কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৭:১৭ অপরাহ্ণ | শনিবার, ১৮ জুলাই ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2022 shikkhasangbad24.com all right reserved