• সোমবার ২৭শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ ১৩ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    এজলাসে কীটনাশক পানে আসামির আত্মহত্যার চেষ্টা

    অনলাইন ডেস্ক | ১৪ ডিসেম্বর ২০২০ | ৮:৩৫ অপরাহ্ণ

    এজলাসে কীটনাশক পানে আসামির আত্মহত্যার চেষ্টা

    সিরাজগঞ্জে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২-এর এজলাসেই কীটনাশক পানে আত্মহত্যার চেষ্টা করেছেন মোক্তার হোসেন (৩৫) নামের এক আসামি। অসুস্থ অবস্থায় তাকে শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    সোমবার (১৪ ডিসেম্বর) দুপুরে আদালতের এজলাসকক্ষে এ ঘটনা ঘটে।

    মোক্তার হোসেন রায়গঞ্জ উপজেলার তেঘরি গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

    সন্ধ্যা ৭টায় সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. শামিমুর ইসলাম জানান, বর্তমানে মোক্তার হোসেন ভালো আছে। তিনি আশঙ্কামুক্ত। তিনি মেডিসিন বিভাগে চিকিৎসাধীন। দু-একদিনের মধ্যেই সুস্থ হয়ে বাড়িতে যেতে পারবেন।

    প্রদক্ষদর্শীরা জানান, স্ত্রীর দায়ের করা মামলায় দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে হাজিরা দিতে এসেছিলেন মোক্তার। মামলার শুনানি চলাকালে এজলাসে দাঁড়িয়ে হঠাৎ করেই কীটনাশক পান করেন তিনি। এ সময় বিচারক তাকে দ্রুত হাসপাতালে পাঠানোর নির্দেশ দেন।

    সিরাজগঞ্জ কোর্ট পরিদর্শক আবুল কালাম আজাদ বলেন, আসামি হঠাৎ করে কীটনাশক পানে অসুস্থ হয়ে পড়লে বিচারকের নির্দেশে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২-এর অতিরিক্ত সরকারি কৌঁসুলি আনোয়ার পারভেজ লিমন বলেন, ‘স্বেচ্ছায় আদালতে হাজিরা দিতে এসেছিলেন মোক্তার। শুনানি চলাকালে হঠাৎ করে তার হাত থেকে একটি প্লাস্টিকের বোতল পড়ে যায়। বোতল থেকে পানির মতো কীটনাশক মেঝেতে গড়িয়ে পড়ে। আসামি মোক্তারও অসুস্থ হয়ে পড়েন। তখন বিচারক আব্দুল্লাহ আল-মামুন তাকে হাসপাতালে পাঠানোর নির্দেশ দেন। তিনি কীটনাশক পান করেছেন কি-না, সেটা আমাদের চোখে পড়েনি।’

    তিনি আরও জানান, গত শুনানিতে হাজিরা দিতে এলে বিচারক জামিন বাতিলের আদেশ দেয়ার পর আদালত প্রাঙ্গণে তিনি এই একই ঘটনা ঘটিয়েছিলেন। পরে আদালত তাকে জামিন দিয়েছিলেন।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৮:৩৫ অপরাহ্ণ | সোমবার, ১৪ ডিসেম্বর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2023 shikkhasangbad24.com all right reserved