• মঙ্গলবার ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    ইফার সাবেক ডিজি সামীম আফজালের দাফন সম্পন্ন

    অনলাইন ডেস্ক | ২৬ জুন ২০২০ | ৬:০৮ অপরাহ্ণ

    ইফার সাবেক ডিজি সামীম আফজালের দাফন সম্পন্ন

    তিন দফা জানাজা শেষে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানার নিজ গ্রাম তারোয়ায় মসজিদ মাদরাসা সংলগ্ন পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছ ইসলামিক ফাউন্ডেশনের (ইফা) সাবেক মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজালের লাশ। আজ শুক্রবার জুমার নামাজের পর পিতা মাতার কবরের পাশে তাকে দাফন করা হয়।

    এর আগে সেখানে সামাজিক দূরত্ব বজায় রেখে মরহুমের তৃতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এতে ইমামতি করেন তার ভাগিনা ও বায়তুল মোকাররম জাতীয় মসজিদের পেশ ইমাম মুফতি এহসানুল হক জিলানী।

    জানাজায় আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার নাজিমুল হায়দার, থানার ওসি, আশুগঞ্জ উপজেলা চেয়ারম্যান হানিফ মুন্সি, উপজেলার সাবেক চেয়ারম্যান আনিসুর রহমান প্রমুখ অংশগ্রহণ করেন। মরহুমের পারিবারিক সূত্র এ বিষয়টি নিশ্চিত করেছে।

    সামীম মোহাম্মদ আফজাল বৃহস্পতিবার দিবাগত রাত ১০টার পর রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলায়হি রাজিউন। তার বয়স হয়েছিল ৬৩ বছর। তার স্ত্রী, এক কন্যা রয়েছে। তিনি দীর্ঘদিন যাবত ক্যান্সারসহ বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন।

    মৃত্যুর পর রাতে মরহুমের কভিড-১৯ পরীক্ষা করা হলে রিপোর্ট নেগেটিভ এসেছে। রাত ১টার পর তার লাশ নগরীর মোহাম্মদপুর জহুরি মহল্লার বাসায় নিয়ে যাওয়া হয়। শুক্রবার বাদ ফজর মোহাম্মদপুর কাদেরিয়া তৈয়্যবিয়া মাদরাসা মসজিদ ময়দানে সামাজিক দূরত্ব বজায় রেখে মরহুম সামীম আফজালের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এতে ইমামতি করেন মসজিদের খতিব মাওলানা বজলুর রহমান সরকার। মরহুমের নামাজে জানাজায় ইসলামিক ফাউন্ডেশনের কেউ উপস্থিত ছিলেন না।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৬:০৮ অপরাহ্ণ | শুক্রবার, ২৬ জুন ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2021 shikkhasangbad24.com all right reserved