• বুধবার ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    আলোচিত লুৎফর নিকারী হত্যায় মশিয়ারের জামিন নামজ্ঞুর, জেল হাজতে প্রেরণ

    অনলাইন ডেস্ক | ১১ অক্টোবর ২০২০ | ১১:২২ অপরাহ্ণ

    আলোচিত লুৎফর নিকারী হত্যায় মশিয়ারের জামিন নামজ্ঞুর, জেল হাজতে প্রেরণ

    আলোচিত লুৎফর নিকারী হত্যা মামলার আসামী সরদার মশিয়ার রহমান কে জামিন নামজ্ঞুর করে জেল হাজতে প্রেরণ করেছেন আদালত। রোববার(১১ অক্টোবার) সাতক্ষীরা জেলার সি: দায়েরা জর্জ শেখ মফিজুল ইসলাম এ আদেশ প্রদান করেন।

    বাদী পক্ষের আইনজীবি হিসেবে শুনানী করেন পাবলিক প্রসিকিউটার এ্যাড: আব্দুল মজিদ, বাদী পক্ষের আইনজীবি এ্যাড: আব্দুল মজিদ(২) এন্ড এ্যাসুুসুয়েট,এডিশনাল পিপি এ্যাড:শেখ আজহার উদ্দীন,এ্যাড:আশরাফুজ্জমান,এ্যাড:কবির আহমেদ। আসামী পক্ষে জামিন শুনানি করেন সাতক্ষীরা বারের সভাপতি এ্যাড:শাহ-আলম এন্ড এ্যাসুসুয়েট,এ্যাড এমএ হায়দার। মামলা নং ক্রিমিনাল এ্যাক্ট ৬২৫/২০ ও জিআর ৭৩/২০।

    প্রকাশ,গত সোমবার(১৭ আগস্ট) রাতে সাতক্ষীরার তালা সদরের নলবুনিয়া বিলের সরকারি খালে মাছ ধরছিলেন লুৎফর নিকারীর ছেলে সেলিম নিকারী। ওই খালের সঙ্গে ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমানের মাছের ঘেরের ভেড়ী রয়েছে। খাল থেকে ধরে সেলিমকে আটকে রাখেন মশিয়ারের সহযোগী রনি। এরপর সরদার মশিয়ার ঘটনাস্থলে পৌঁছে বারুইহাটি গ্রামের রনি, হাজরাকাটি গ্রামের মোসলেম শেখের ছেলে তুহিন শেখসহ তিনজন মিলে তাকে মারপিট করেন। ছেলের মারপিটের ঘটনা শুনে বাবা লুৎফর নিকারী ঘটনাস্থলে দৌড়ে যান। সেখানে যাওয়া মাত্রই সরদার মশিয়ার, তুহিন ও রনি তাকেও মারপিট করে পাশের খালে লাথি মেরে ফেলে দেই সন্ত্রাসীরা। পরে গ্রামবাসী গিয়ে লুৎফর রহমানকে মৃত অবস্থায় দেখতে পায়। সেলিমকেও তার পাশে অচেতন অবস্থায় পাওয়া যায়। গত মঙ্গলবার ( ১৮ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে এ হত্যাকান্ডের বিচার দাবি করে মরদেহ নিয়ে মিছিল করে তালা থানা ঘেরাও করে গ্রামবাসী। এ সময় হাজার হাজার গ্রামবাসী ‘খুনিদের ফাঁসি চাই’ স্লোগান দিতে থাকেন।এদিকে ঘটনার দিন রাতে ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক(সদ্য বহিস্কৃত) সন্ত্রাসী মশিয়ার রহমানকে আটক করে পরের দিন জেল হাজতে প্রেরণ করে পুলিশ।

    এদিকে মশিয়ারের ভাই গোলজার বাদী ও স্বাক্ষী সহ এলাকাবাসীর নামে মিথ্যা ডাকাতি মামলা প্রদান করেন। দীর্ঘ ১৮ দিন পর জেল হাজতে থাকার পর মায়ের অসুস্থতার কারণ দেখিয়ে রবিবার(৬ সেপ্টম্বার)১০ দিনের প্যারোলে মুক্তি পান মশিয়ার।মশিয়ারের মাতা মৃত্যু বরণ করায় মঙ্গলবার(১৬ সেপ্টম্বার) ১০ দিনের জন্য জামিন পান। অতপর মায়ের কুলখানি ও শোক পালনের জন্য রবিবার(২৭ সেপ্টম্বার) ১৫ দিনে জামিন পান মশিয়ার। জামিনে সময়সীমা ১১( অক্টোবার)শেষ হলে মশিয়ার সাতক্ষীরা জেলা দায়েরা জর্জ আদালতে জামিনের প্রার্থনা করেন।

    বাদী ও আসামী পক্ষের শুনানী অন্তে সি: দায়েরা জর্জ শেখ মফিজুল ইসলাম হত্যা মামলার আসামী সন্ত্রাসী মশিয়ার কে জামিন নামজ্ঞুর করে জেল হাজতে প্রেরণ করেন।তবে মামলার বাকী ২ জন আসামীরা বর্তমানে পলাতক রয়েছে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:২২ অপরাহ্ণ | রবিবার, ১১ অক্টোবর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2021 shikkhasangbad24.com all right reserved