• মঙ্গলবার ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    আরেক বলিউড অভিনেত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

    অনলাইন ডেস্ক | ১১ ডিসেম্বর ২০২০ | ১০:৪১ অপরাহ্ণ

    আরেক বলিউড অভিনেত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

    কলকাতার যোধপুর পার্কের একটি ফ্ল্যাট থেকে আরিয়া বন্দ্যোপাধ্যায় নামের এক বলিউড অভিনেত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার পুলিশ তার মরদেহ উদ্ধার করা হয়।

    হিন্দুস্তান টাইমস’র এক প্রতিবেদনে প্রকাশ, স্থানীয় পুলিশ জানিয়েছে, প্রতিদিনের মতো আজ আরিয়ার বাড়িতে কাজ করতে যান তার গৃহকর্মী। বাড়িতে গিয়ে অনেকবার ডেকেও তার কোনো সাড়া পাননি ওই গৃহকর্মী। পরে সন্দেহ হলে গৃহকর্মী নিজেই স্থানীয় থানায় বিষয়টি জানান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ।

    পুলিশ গিয়ে লেক থানার যোধপুর পার্কের ওই বিল্ডিংয়ে আরিয়া বন্দ্যোপাধ্যায়ের ফ্ল্যাট ভেতর থেকে বন্ধ দেখতে পায়। পরে ফ্ল্যাটের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। তারপর খাটের ওপর আরিয়ার রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখে পুলিশ সদস্যরা।

    আরিয়া বন্দ্যোপাধ্যায়ের প্রতিবেশী আদিত্য চক্রবর্তী বলেন, ‘‌ছোটবেলা থেকেই চিনি আরিয়াকে। আমার মায়ের কাছে ও পড়তে আসত। বলিউডে দুটো সিনেমা করেছে আরিয়া। নাম করা মডেলও ছিল। কিন্তু গত কয়েক বছর ধরে ছন্নছাড়া একটা জীবন যাপন করছিল সে। পাড়ার লোকজনের সঙ্গেও খারাপ ব্যবহার করত। দেখাও যেত না ওকে। ওর এভাবে মৃত্যুর খরবটা অবশ্যই বেদনাদায়ক, কিন্তু একেবারেই যে অপ্রত্যাশিত, তা নয়। যদিও কীভাবে মৃত্যু তা আমি বলতে পারব না।’

    প্রখ্যাত সেতারবাদক পণ্ডিত নিখিল বন্দ্যোপাধ্যায়ের ছোট মেয়ে আরিয়ার আসল নাম দেবদত্তা বন্দ্যোপাধ্যায়। হিন্দুস্তানি ধ্রুপদী সঙ্গীতে স্নাতকোত্তর ডিগ্রিধারী আরিয়া অভিনয় শেখেন মুম্বাইয়ে অনুপম খেরের অভিনয় স্কুল থেকে। বলিউডে তার প্রথম সিনেমা দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ‘‌লাভ সেক্স অউর ধোকা’‌ (‌২০১০)‌ এবং পরের বছরই তিনি অভিনয় করেন বিদ্যা বালান অভিনীত ‘‌দ্য ডার্টি পিকচার’‌ সিনেমায়। এরপর তাকে আর কোনো সিনেমায় দেখা যায়নি।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১০:৪১ অপরাহ্ণ | শুক্রবার, ১১ ডিসেম্বর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2022 shikkhasangbad24.com all right reserved