• রবিবার ২রা এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ ১৯শে চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    আমার মতো ভুল যেন কেউ না করে : সাকিব

    অনলাইন ডেস্ক | ২৯ অক্টোবর ২০২০ | ১১:৫৩ পূর্বাহ্ণ

    আমার মতো ভুল যেন কেউ না করে : সাকিব

    বলা হয় সকালে পথ ভুল করা পথিক সন্ধ্যায় ঘরে ফিরলে তাকে সুন্দর দেখায়। তিন তিনবার জুয়াড়ির প্রস্তাব পেয়ে আইসিসিকে না জানানোয় চড়া মূল্য দিতে হয়েছে সাকিব আল হাসানকে।

    এক বছরের জন্য নিষিদ্ধ হয়েছিলেন তিনি। শাস্তির মেয়াদ শেষ হয়েছে কাল। আজ থেকে তিনি মুক্ত। যুক্তরাষ্ট্র থেকে নভেম্বরের শুরুতে তার দেশে ফেরার কথা। বিসিবির আয়োজনে পাঁচ দলের টি ২০ টুর্নামেন্ট দিয়ে ক্রিকেটে ফিরবেন সাকিব।

    সাকিবের প্রত্যাবর্তন উপলক্ষে মঙ্গলবার তাকে সংবর্ধনা দিয়েছেন নিউইয়র্ক প্রবাসী বাংলাদেশিরা। অনুষ্ঠানে সাকিব বলেন, ‘বিসিবির নির্দেশ অনুযায়ী মাঠে নামব। বিসিবির সঙ্গে এ ব্যাপারে সার্বক্ষণিক যোগাযোগ রাখছি।

    বাংলাদেশের ক্রিকেটকে আন্তর্জাতিক অঙ্গনে আরও উজ্জ্বল করার চেষ্টা করব। নিজের যতটা সম্ভব সেরা খেলাটা উপহার দিয়ে যাব।’ তিনি বলেন, ‘আমার মতো ভুল যেন কেউ না করে।’

    অনুষ্ঠানের আয়োজন করে ‘শো টাইম মিউজিক’। নিউইয়র্কের কুইন্স প্যালেস মিলনায়তনে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শো টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম।

    সাংবাদিক ও লেখক শামীম আল আমিনের সঞ্চালনায় অনুষ্ঠানে নিউইয়র্ক প্রবাসীরা নানা প্রশ্ন করেন সাকিবকে। সাকিব তার বক্তব্যের শুরুতেই করোনাভাইরাসের কারণে বিশ্বজুড়ে যারা মারা গেছেন তাদের প্রতি শ্রদ্ধা জানান। সবাইকে সতর্ক থাকারও আহ্বান জানান তিনি।

    এক বছর পর ক্রিকেটে ফেরা প্রসঙ্গে এক প্রশ্নের উত্তরে সাকিব বলেন, ‘ভালো লাগছে। দোয়া করবেন দেশের জন্য যেন ভালো কিছু করতে পারি। সেই চেষ্টা সব সময়ই থাকবে।’

    এ এক বছর কীভাবে কেটেছে জানতে চাইলে তিনি বলেন, ‘পরিবারকে সময় দিয়েছি। আমি প্রথম সন্তানকে সময় দিতে পারিনি। দ্বিতীয় সন্তান সেটা পেয়েছে। বেবি সিটিং করেছি। আর অবশ্যই ক্রিকেট মিস করেছি।’

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:৫৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2023 shikkhasangbad24.com all right reserved