• শনিবার ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    আবারও দুর্বার গতিতে ফিরবেন কী রক?

    অনলাইন ডেস্ক | ০২ সেপ্টেম্বর ২০২০ | ১১:৪৪ অপরাহ্ণ

    আবারও দুর্বার গতিতে ফিরবেন কী রক?

    অভিনেতা ডোয়াইন জনসন। তিন রেসলিং খেলায় ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন। সেই সুবাদে দ্যা রক নামেই পরিচিত তিনি। বর্তমানে চলচ্চিত্রেই ব্যস্ততা তার। এদিকে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজ বলতে দর্শকরা দুরন্ত গতি আর রোমাঞ্চ বোঝেন। চোখ ধাঁধানো অ্যাকশনের ছবিটি দর্শকদের বিনোদনের এক ভিন্নমাত্রা এনে দেয়।

    ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজের মুক্তিপ্রাপ্ত শেষ কিস্তিতে ‘হবস অ্যান্ড শো’তে ছিলেন রক। সেখানে দর্শকের তুমুল সাড়া পেয়েছেন তিনি। তবে সিনেমাপ্রেমীরা জানেন যে আগামী বছর মুক্তি প্রতীক্ষিত ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৯’ এ থাকছেন না রক। রক প্রেমীদের জন্য একটি সুখবর রয়েছে। আর সেটি হলো ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’-এ আছেন তিনি। অর্থাৎ সিরিজটির দশম পর্বে দেখা মিলবে তার।

    এটি ২০২২ সালে মুক্তি পাবে। ৯ এবং ১০ দুটো সিরিজই পরিচালনা করবেন ৫ এবং ৬ কিস্তির পরিচালক জাস্টিন লিন। এদিকে আসছে ৯ নম্বর কিস্তিতে জনপ্রিয় রেসলার জন সিনাকে দেখা যাবে। নির্মাতা প্রতিষ্ঠানের সঙ্গে সংশ্লিষ্ট থাকা এক ব্যক্তি সাক্ষাৎকারে জানান, ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ১০’ হয়তোবা এই ফ্রাঞ্চাইজির শেষ সিনেমা হতে যাচ্ছে।
    তিনি আরও জানান, এ সিরিজের জন্য দর্শকের ভালোবাসার অন্যতম কেন্দ্রবিন্দুতে রয়েছেন রক। জাস্টিন লিন তার শেষ সিক্যুয়ালের জন্য আবারো ফিরিয়ে আনবেন রককে আশা করা হচ্ছে।

    ওই ব্যক্তির বক্তব্যকে কেন্দ্র করে ব্যাপক আলোচনা হচ্ছে। সেই জায়গায় দাঁড়িয়ে ভাবা হচ্ছে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ১০’- এ ফিরছেন রক!

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:৪৪ অপরাহ্ণ | বুধবার, ০২ সেপ্টেম্বর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2023 shikkhasangbad24.com all right reserved