• শনিবার ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    আইআইসিসিআই বেস্ট এক্সিলেন্সি অ্যাওয়ার্ড পেলেন বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর

    অনলাইন ডেস্ক | ১২ জানুয়ারি ২০২১ | ৮:৪৪ পূর্বাহ্ণ

    আইআইসিসিআই বেস্ট এক্সিলেন্সি অ্যাওয়ার্ড পেলেন বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর

    ভারতীয় ব্যবসায়ীদের প্রভাবশালী সংগঠন ইন্ডিয়ান ইম্পোটার্স চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রিজ (আইআইসিসিআই) বেস্ট এক্সিলেন্সি অ্যাওয়ার্ড-২০২১ পেলেন দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর। এই পুরস্কার গ্রহন করে দেশের শীর্ষ এই শিল্পপতি বলেন, প্রতিবেশী দেশ হিসেবে ভারত আমাদের পাশে ছিল, আগামীতেও পাশে থাকবে। একই সঙ্গে দুই দেশের ব্যবসা বাণিজ্য আমরা এগিয়ে নিয়ে যাব।
    গতকাল রাতে রাজধানীর একটি হোটেলে আইআইসিসিআই বাংলাদেশ চ্যাপ্টার আয়োজিত ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামীর সংবর্ধনা অনুষ্ঠানে এই পুরস্কার প্রদান করা হয়।
    অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরের হাতে পুরস্কারের ক্রেস্ট তুলে দেন আইআইসিসিআই সভাপতি অতুল কুমার সাক্সেনা।
    এছাড়া এই পুরস্কারে ভূষিত হয়েছেন অনুষ্ঠানের প্রধান অতিথি শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন, বিক্রম কুমার দোরাইস্বামী, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র মো. জাহাঙ্গীর আলম, রূপায়ন গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী খান মুকুল ও আইআইসিসিআই পরিচালক টি কে পান্ডে।
    প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী বলেন, উন্নয়নের জন্য উভয় দেশ এক সঙ্গে কাজ করছি। বিনিয়োগ আকর্ষনের জন্য সরকার একশটি ইকোনোমিক জোন প্রস্তুত করেছে। দুই দেশের যৌথ সম্পর্ক ব্যবসার সফলতা নির্ভর করে। করোনাকালেও অর্থনীতি সচল রাখতে পুরো ব্যবসায়ী সমাজ কাজ করছে।
    ভারতের হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী বলেন, বাংলাদেশ ভারত সম্পর্ক রক্তের। প্রযুক্তি, কর্মসংসস্থান ও বিনিয়োগে ভর করে বাংলাদেশ-ভারত মৈত্রী দীর্ঘজীবী হবে।
    দোরাইস্বামী আরও বলেন, আধুনিক বাণিজ্যে কূটনৈতিক সম্পর্ক গুরুত্বপূর্ণ অবদান রাখে। আমাদের বিশ্বাস এর মাধ্যমে প্রবৃদ্ধি বাড়ে। ব্যবসা বাণিজ্যে একই সঙ্গে বড় হওয়া যায়। বাংলাদেশের সঙ্গে ব্যবসায়ের মাধ্যমে আমরা প্রযুক্তি, বিনিয়োগ ও কর্মসংস্থানে নতুন নতুন দ্বার উন্মুক্ত করতে পারব। ভারতের সঙ্গে ব্যবসা-বাণিজ্যে বাংলাদেশের বিপুল সম্ভাবনা রয়েছে।
    গাজীপুর সিটি করপোরেশনের মেয়র ও গাজীপুর মেট্রো পলিটন চেম্বারের সভাপতি জাহাঙ্গীর আলম বলেন, দুই দেশের মধ্যে বন্ধুত্ব থাকলে সকলেই নিরাপদ থাকে। সীমান্তে শান্তি বজায় থাকবে। শান্তি পুর্ন সম্পর্ক বজায় রাখতে বন্ধুত্ব অটুট রয়েছে।
    অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, আইআইসিসিআই সভাপতি অতুল কুমার সাক্সেনা, সংগঠনের বাংলাদেশ চ্যাপ্টারের সহসভাপতি সৈয়দ শামীম রেজা, সিইও সুকান্ত কাশারি সুমন। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ৮:৪৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১২ জানুয়ারি ২০২১

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা
    01646741484 | hossainreaz694@gmail.com

    ©- 2021 shikkhasangbad24.com all right reserved