• শুক্রবার ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    ‘অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণ করেছেন শেখ হাসিনা’

    অনলাইন ডেস্ক | ২৩ অক্টোবর ২০২০ | ১০:১৮ অপরাহ্ণ

    ‘অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণ করেছেন শেখ হাসিনা’

    মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠিত হয়েছিল। কিন্তু ১৯৭৫ সালের ১৫ আগস্টে বঙ্গবন্ধুকে নির্মমভাবে হত্যার পর সংবিধানকে কেটে-ছেটে এদেশে ধর্মভিত্তিক রাজনীতি প্রতিষ্ঠা করা হয়েছিল। বাংলাদেশের রাজনীতিকে ধ্বংস করে দেয়া হয়েছিল সাম্প্রদায়িকতার বিষবাষ্প ছড়িয়ে দিয়ে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশে ফিরে এসে আবার অসাম্প্রদায়িক বাংলাদেশকে বিনির্মাণ করেছিলেন। বাংলাদেশ আজ অসাম্প্রদায়িক বাংলাদেশ। বাংলাদেশ আজ মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ।”

    আজ শুক্রবার রাজধানীর ফার্মগেটের কৃষিবিদ ইনস্টিটিউশন প্রাঙ্গণে শারদীয় দুর্গোৎসবের মহাসপ্তমীতে সনাতন সমাজকল্যাণ সংঘের উদ্যোগে আয়োজিত শারদীয় শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে মন্ত্রী একথা বলেন বলে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে।

    সনাতন সমাজকল্যাণ সংঘের সভাপতি কৃষিবিদ সমীর চন্দের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। সনাতন সমাজকল্যাণ সংঘের সাধারণ সম্পাদক স্বপন কুমার মজুমদার অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন।

    শ ম রেজাউল করিম আরো বলেন, “এদেশে হিন্দু, মুসলিম, বৌদ্ধ ও খ্রিস্টান সকলের অধিকার আবার সুপ্রতিষ্ঠিত করেছেন শেখ হাসিনা। সংবিধান সংশোধন করে তিনি বললেন, এদেশে ধর্মের ভিত্তিতে কোনো নাগরিক পৃথক থাকবে না। সাংবিধাধানিকভাবে সকলে সমঅধিকার ভোগ করবে।”

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১০:১৮ অপরাহ্ণ | শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা
    01646741484 | hossainreaz694@gmail.com

    ©- 2021 shikkhasangbad24.com all right reserved