• শনিবার ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    অক্ষয়ের প্রেমে পাগল ছিলেন রেখা, বাধা হন রাবিনা

    অনলাইন ডেস্ক | ৩১ আগস্ট ২০২০ | ১০:১০ পূর্বাহ্ণ

    অক্ষয়ের প্রেমে পাগল ছিলেন রেখা, বাধা হন রাবিনা

    ১৯৯৬ সালের ঘটনা। বলিউড খিলাড়ি অক্ষয় কুমারের সঙ্গে অভিনেত্রী রাবিনা ট্যান্ডনের প্রেম তখন বেশ চর্চার বিষয়। সেই প্রেম চলাকালীন আচমকাই বয়সে অনেক বড় রেখার সঙ্গে নাম জড়ায় অক্ষয়ের। ৬৫ বছর বয়সী রেখার সঙ্গে ৫১ বছর বয়সী অক্ষয়ের সম্পর্কের কথা অনেকে বিশ্বাসই করতে পারেননি। কিন্তু পরবর্তীতে অভিনেত্রী রাবিনা সংবাদ মাধ্যমে এই সম্পর্কের কথা জানান।

    সে সময় ‘খিলাড়িও কা খিলাড়ি’ ছবির শুটিং চলছিল। তখনই অক্ষয়ের সঙ্গে রেখার সম্পর্কের কানাঘুঁষো শুরু হয় বলিউডজুড়ে। নানা পত্রপত্রিকায় তখন রেখার সঙ্গে অক্ষয়ের সম্পর্কের গুঞ্জন নিয়ে মুখরোচর খবর বেরিয়েছিল। সোশাল মিডিয়া ছিল না সে সময়। কিন্তু ঘনিষ্ঠজনদের মাধ্যমে এই সম্পর্কের খবর পৌঁছে যায় অক্ষয়ের তখনকার প্রেমিকা রাবিনার কাছেও। ক্ষুব্ধ হয়ে ওঠেন নায়িকা।

    রবিনা সে সময় অভিযোগ করেন, তার সঙ্গে সম্পর্কের কথা জেনেও নাকি অক্ষয়ের সঙ্গে সম্পর্ক তৈরি করেছিলেন রেখা। তার দাবি ছিল, অক্ষয়ের কোনো দোষই ছিল না। সব দোষই নাকি ছিল রেখার। তিনিই অক্ষয়ের প্রেমে পাগল ছিলেন। ১৯৯৯ সালে একটি সাক্ষাৎকারে রেখাকে নিয়ে এই বিস্ফোরক মন্তব্য করেন রাবিনা। রেখাকে রীতিমতো সতর্ক করে অক্ষয়ের থেকে দূরে থাকার কথাও বলেন তিনি।

    তবে রেখার সঙ্গে অক্ষয়ের সম্পর্ক মজবুত হয়নি। এ নিয়ে তারা কোনো দিন মুখও খোলেননি। এদিকে যাকে বিয়ে করার কথা ভেবেছিলেন অক্ষয়, সেই রাবিনার সঙ্গেও তার সম্পর্ক টেকেনি। কারণ ছিলেন সেই সময়কার আরেক অভিনেত্রী শিল্পা শেঠি। অক্ষয়ের সঙ্গে শিল্পার নাকি অফ স্ক্রিন রোম্যান্স শুরু হয়ে গিয়েছিল। অন্যদিকে এই জুটির অন স্ক্রিন রোম্যান্স পছন্দ করতে শুরু করেন দর্শক।

    গুঞ্জন আছে, শিল্পা শেঠির কারণেই রাবিনার সঙ্গে অক্ষয়ের সম্পর্ক ভেঙে গিয়েছিল। বলিউডের বেশ কয়েকটি ম্যাগাজিনে এ কথা প্রকাশ হয়েছিল তখন। এরপর শিল্পার সঙ্গে সম্পর্কে থাকাকালীনই অক্ষয়ের পরিচয় হয় অভিনেত্রী টুইঙ্কেল খান্নার সঙ্গে। তাদের প্রেম স্থায়ী হয়, তারা বিয়েও করেন। অক্ষয়-টুইঙ্কেল জুটি বহু বছর ধরে বলিউডের সুখী দম্পতিদের অন্যতম। ভালো আছেন রাবিনাও। ব্যবসায়ীকে বিয়ে করে তিনিও সংসারী হয়েছেন।

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১০:১০ পূর্বাহ্ণ | সোমবার, ৩১ আগস্ট ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা
    01646741484 | hossainreaz694@gmail.com

    ©- 2021 shikkhasangbad24.com all right reserved